Ads

 is facebook viewpoints legit


কথায় বলে বড়লোকের নাকি বড় ব্যাপার কথাটা কি আসলেই সত্য গরিবের কি তাহলে ছোট ছোট ব্যাপার থাকে? বিষয়টি কমেন্ট করে জানাতে ভুলবেন না । (অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায়)

অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান এমন অনেকেই রয়েছেন এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন দিনের-পর-দিন হয়তোবা ভালো একটি অ্যাপ্লিকেশনের অভাবে আজও অনলাইন থেকে এক টাকাও ইনকাম করা হয়ে ওঠেনি তবে তাদের জন্য সুখবর নিয়ে এসেছে পূর্বের ফেসবুক বর্তমানের মেটা কোম্পানি । (অনলাইন ইনকাম বাংল)

উপরে একটা কথা শুরুতে বলেছিলাম কথাটি কি মনে আছে? যেকোনো বড় কোম্পানি যখন কিছু নিয়ে আসে সেটি যদি কোনরকম স্পন্সর নাও করা হয় তারপর এগুলো ভাইরাল হয়ে যায় । (Online income in Bangla)

ফেসবুক নিয়ে এসেছে অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য নতুন একটি অ্যাপ্লিকেশন যেটির নাম হচ্ছে ফেসবুক ভিউ পয়েন্ট অ্যাপ্লিকেশন যেটির মাধ্যমে অ্যান্ড্রয়েড কিংবা আইফোন ব্যবহারকারীরা ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবে তাওবা সম্পূর্ণ ফ্রিতে । (Facebook new income application)



Facebook viewpoints rewards | ফেসবুকের নতুন ইনকাম অ্যাপ থেকে প্রতিদিন 2000 টাকা



ফেসবুক পয়েন্ট ভিউ কি?


আপনি আমি যদি ইউটিউবে কিংবা গুগলে যদি সার্চ করি অনলাইন থেকে উপার্জন কিংবা অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় লেখে তাহলে ইউটিউবে হাজারো লক্ষ ভিডিও চলে আসবে গুগলে লক্ষ লক্ষ উপরে আর্টিকেল চলে আসবে এই বিষয়ে । (মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়)

এখন প্রশ্ন হচ্ছে এইসব অনলাইন ইনকাম ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশনগুলো ভিতরে সবগুলোই কি রিয়েল নাকি ফেক রয়েছে এই প্রশ্নের উত্তর দিতে পারবেন তারাই ভাল যারা এই ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন নিয়ে কাজ করে থাকেন । (কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়)

ফেসবুক পয়েন্ট ভিউ কি সেটা আপনাদের ইতিপূর্বে আমি বলেছি তারপরও আমি বলে দিচ্ছি আর একটু ডিটেইলস ভাবে সেটা হচ্ছে ফেসবুক ভিউ পয়েন্ট এর অ্যাপ্লিকেশনটি কাজ হচ্ছে এখানে তারা ছোট ছোট বা মাঝারি আকারের সার্ভে গুলো দিবে যারা এ সার্ভে গুলো পূরণ করতে পারবে সঠিক নিয়মে তাদেরকে তারা রিওয়ার্ডড দিবে । অর্থাৎ তারা একটি নির্দিষ্ট পরিমাণে ডলার পেমেন্ট করে থাকবে । (ফেসবুুুক ভিউ পয়েন্ট কি)


অনলাইন সার্ভে কি?


অনলাইন সার্ভে হচ্ছে এমন একটা বিষয় যেটা অভিজ্ঞ তেমন একটা লাগে না তবে ধারনা থাকতে হয় অন্যথায় আপনি অনলাইন সার্ভে করতে পারবেননা, অনলাইন সার্ভে হচ্ছে কোন কোম্পানি যখন নতুন বাজারে আসে সেই কোম্পানির যে সার্ভিস গুলো নিয়ে আসে সেগুলো মানুষ কতটা পছন্দ করতাছে বা পূর্বে ব্যবহার করছে কিনা সেই বিষয়ে একটা ধারণা নেওয় । এইজন্যই কোম্পানিগুলো পেমেন্ট করে থাকে । (অনলাইন সার্ভে কি)


সব দেশ থেকে কি এই এ্যাপ এ কাজ করা যাবে?



বিষয়টি তো তাই মনে হচ্ছে ফেসবুক কর্তৃপক্ষ যেহেতু বিশ্বব্যাপী জনপ্রিয় এবং তারা যখন কোন প্রোডাক্ট নিয়ে আসে তখন অবশ্য প্রথম সব দেশে ওইটা চালু করে না টেস্টিং পারপাস এ তারা কিছুদিন চালিয়ে থাকে কিছু নির্দিষ্ট দেশে । এরপর আস্তে আস্তে করে সব দেশেই তারা চালু করে থাকে তবে এই সার্ভিসটি এখন বুঝা যাচ্ছে যে প্রায় প্রতিটি দেশ থেকেই পাওয়া যাবে


স্টুডেন্টদের জন্য কি ভালো হবে?



যারা ফেসবুক ব্যবহার করে থাকেন তাদের মধ্যে হিসাব করলে দেখা যাবে প্রায় অর্ধেকের মতনই হয়ে যাবে যারা কিনা ক লিখতে কলম ভাঙে তিনটা তারপরেও কিন্তু তারা ফেসবুক চালায় কারণ ফেসবুক চালাতে তেমন একটা এক্সপার্ট হতে হয় না যদি শখের বসে কিংবা ব্যক্তিগত ভাবে ফেসবুক একাউন্ট খোলা হয় । (ফেসবুক নতুন ইনকাম অ্যাপ কি)

তবে ফেসবুকের নতুন যে অ্যাপটি রয়েছে ইনকাম করার জন্য এই এ্যাপ এ কাজ করতে হলে অবশ্যই কিছু পরিমাণে লেখাপড়া তো জানতেই হবে কারণ তারা যে প্রশ্নগুলো করবে ইংলিশে সেগুলো পড়ে সঠিক উত্তর দিতে হবে তাহলেই কেবল মিলবে রিওয়ার্ড এজন্য বলবো স্টুডেন্টদের জন্য খুবই ভালো হবে তবে আপনি যদি মোটামুটি মানের লেখা পড়া যানেন আপনিও করতে পারবেন এই কাজগুলো । (Part time student job)


অ্যাপ্লিকেশনটি কবে নাগাদ এসেছে?


যতোটুকু আমি আল্লায় দিলে জানতে পেরেছি সেটি হল এই নতুন অ্যাপ্লিকেশনটি Meta কোম্পানি মার্কেটে এনেছে বা প্লে স্টোরে দিয়েছে দশই নভেম্বর 2021 সালে
(Meta point views)


এই নতুন অ্যাপ্লিকেশনটি থেকে কত টাকা প্রতিদিন ইনকাম করা যাবে?



এই বিষয়ে এখন পর্যন্ত নির্দিষ্ট করে তেমন একটা বলা যাচ্ছে না আসলে ফেসবুক কর্তৃপক্ষ এখন যেহেতু অ্যাপ্লিকেশনটি নতুন এনেছে কাজ ও তেমন একটা দিচ্ছে না তবে যেহেতু ফেসবুকের অ্যাপ্লিকেশন বুঝতেই পারতেছেন কাজ আসবে আশা করাই যায় । তবে তারা যেটি দিয়ে রেখেছে অ্যাপ্লিকেশনটির ভিতরে তারা ওখানে বলেছে 1000 পয়েন্ট সমান সমান 3 ডলার দেবে যেটা কিনা এক ডলার সমান সমান 80 থেকে 85 টাকা রেট অনুযায়ী ধরলে কত চলে আসে এই হিসাব করে নিবেন । এখন কথা হচ্ছে প্রতিদিন যদি ফেসবুক একটি করে কাজ দেয় তাহলে আপনার 3 ডলার পারছেন আর যদি দুটি করে দেয় তাহলে 6 ডলার পাচ্ছেন এই মর্মে বুঝে নিতে হবে ফেসবুক কতটা কাজ দেবে সেই উপরে আসলে ইনকামটা হয়ে থাকবে আশা করি প্রশ্নের উত্তরটি আপনারা বুঝতে পেরেছেন । ( ফেসবুক ভিউ পয়েন্ট রিওয়ার্ড)


ফ্রিতে কি কাজ করা যাবে নাকি আবার ইনভেস্ট করতে হবে?


ইনভেস্ট করে কাজ করতে গেলে এরকম সার্ভিস যদি কোনো বড় কোম্পানি নিয়ে আসে তাহলে কখনই তারা মানুষের কাছে বিশ্বাসযোগ্যতা বেশি একটা পাবে না কারণ প্রশ্ন থেকে যাবে ইনভেসমেন্ট সাইট গুলো আসলে তেমন একটা ভাল হয় না । আর বেশিরভাগ দেশের সরকারগুলো ইনভেসমেন্ট সাইটগুলোকে অ্যালাও করেনা যদি সেটা ই-কমার্স না হয় । (অনলাইন ফ্রি ইনকাাাম সাইট)

আর বড় বড় কোম্পানিগুলো বেশিরভাগ সময় কিন্তু ফ্রিতে কাজ করার সুযোগ দিয়ে থাকে কারন তাদের যে পরিমাণে মার্কেটপ্লেস বা মার্কেট সাইজ থাকে যেটা কোন নতুন কোম্পানির থাকে না । এজন্য বড় কোম্পানিগুলোর ইনভেস্ট করে টাকা নেওয়ার প্রবণতা তেমন একটা দেখা যায় না তারা চায় ফ্রিতে কাজ করিয়ে অনেক মানুষকে দিয়ে অনেক টাকা ইনকাম হচ্ছে তাহলে কেন তারা বিতর্কিত হতে যাবে । (নতুন অনলাইন মার্কেটপ্লেস)

আপনারা জেনে খুশি হবেন ফেসবুকে এই নতুন ইনকাম অ্যাপ্লিকেশনে আপনারা ফ্রিতে কাজ করতে পারবেন তবে নিয়ম মেনে কাজ করতে হবে অন্যথায় একাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে । (নতুন অনলাইন ইনকাম ফ্রী অ্যাপ)


পেমেন্ট কিভাবে পাব?



ইতিপূর্বে ফেসবুক গুগল দেখেছি আমরা পেমেন্ট করার ক্ষেত্রে তারা বিভিন্ন মাস্টার কার্ড ভিসা কার্ড কিংবা ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে পেমেন্ট করে আসছে তবে ব্যাংক একাউন্ট নাও সবার থাকতে পারে তাহলে কিভাবে সাধারণ মানুষ পেমেন্ট নিবে? । এমন প্রশ্ন থাকতে পারে যে কেউর । কারণ এই অ্যাপটিতে ছোট ছোট কাজ করা যাবে ফেসবুক ইউটিউব এর কাজগুলো তো বড় বড় যেখানে 100 ডলার হলে অটোমেটিক ইউটিউব বা ফেসবুক পেমেন্ট করে থাকে তবে এটা যেহেতু একটি ছোট প্লাটফর্ম সেই হিসাবে বুঝা যাচ্ছে তারা টিকটকের মত লোকাল কারেন্সির গুলোতে দেশ অনুযায়ী পেমেন্ট দিতে পারে । আর বুঝতে পারতাছেন যেহেতু ফেসবুকের কম্পানি সেহেতু পেমেন্ট নিয়ে ভাবতে হবে না পেমেন্ট তারা নির্দিষ্ট সময়ে দিয়ে থাকবে । (Facebook viewpoint app payment proof)

Post a Comment

নবীনতর পূর্বতন

Ads

Ads