Ads

 যারা অনলাইনে নিয়মিত থাকেন তারা অনলাইন থেকে ইনকাম করার চেষ্টা করেননি এমন মানুষ খুঁজে পাওয়া খুবই মুশকিল । কম আর বেশি অনলাইন থেকে ইনকাম করতে চান প্রায় সকলেই কিন্তু এমন কোন সাইট পান্না যে সাইট থেকে নিয়মিত কাজ করে নিয়মিত পেমেন্ট পাওয়া যাবে । বেশিরভাগ ইনকাম সাইট আসে কিছুদিন টাকা ইনকাম করার পরে সবাইকে ফাকি দিয়ে আবার চলে যায় । আমরা ভাল কোন সাইট পাইনা দেখেই অনেকে প্রতারিত হয়ে থাকি। আমি নিজেও অনেক সাইটে ইনভেস্ট করে অনেক টাকা লস খেয়েছি  । 


আজকে আপনাদের সাথে যে সাইডটা নিয়ে আলোচনা করতে যাচ্ছি এটি কোন ইনভেস্টমেন্ট সাইট না । এটা হল বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম ভিত্তিক একটি কোম্পানি, যেখানে ই-কমার্স কাজগুলো ও আউটসোর্সিং করে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করা যায় ঘরে বসে মোবাইল কম্পিউটার ল্যাপটপ দিয়ে ।


বাংলাদেশ সরকার অনুমোদিত সাইট থেকে প্রতিদিন 1000 টাকা ইনকাম করুন মোবাইল দিয়ে-Earn money online 2021



বাংলাদেশ সরকার অনুমোদিত সেটা কিভাবে বুঝব ?

বাংলাদেশ সরকার কিছুদিন আগে ফ্রিল্যান্সিং সেক্টর টা কে অনুমোদন দিয়েছে অর্থাৎ ফ্রিল্যান্সিং করে টাকা বৈধ উপায়ে উপার্জন করা যাচ্ছে এখন । এরই ধারাবাহিকতায় এই কোম্পানিটি হচ্ছে ই-কমার্স ও আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং রিলেটিভ কোম্পানি । সরকার অনুমোদিত লাইসেন্সের কপি নিচের ছবিতে দেখে নিন ।


কিভাবে কাজ শুরু করব ?

আপনার যদি একটি মোবাইল কম্পিউটার ল্যাপটপ থাকে তার সাথে ইন্টারনেট কানেকশন থাকে তাহলে আপনি ঘরে বসেই এই সাইট থেকে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন ।




কোন টাকা কি ইনভেস্ট করতে হবে ?

একদমই না, সহায় প্লাস এ কাজ করতে গেলে কোন রকম টাকা পয়সা ইনভেস্ট করতে হবে না । আপনি সম্পূর্ণ ফ্রিতে সহায় ক্লাস এ কাজ শুরু করে দিতে পারবেন ফ্রিতে একাউন্ট খুলে, কিন্তু আপনার আইডিটি অ্যাকটিভ হবেনা অ্যাক্টিভ করাতে হলে অবশ্যই যেকোনো একটি প্যাকেজ নিতে হবে । এখন অনেকে প্রশ্ন করবেন এইমাত্র না বললেন কোনো টাকা-পয়সা বিনিয়োগ করতে লাগবে না তাহলে আবার এটা কি বললেন ? সহায় প্লাসে কাজ করতে কোন টাকা পয়সা লাগবে  না, তবে সহায় প্লাস যেহেতু ই-কমার্স ওয়েবসাইট মূলত এবং পাশাপাশি আউটসোর্সিং কাজ দিয়ে থাকে । সেহেতু আপনি সহায় প্লাস থেকে পরিমাণ অনুযায়ী যদি কোন প্রোডাক্ট কিনে নেন তাহলে আপনার অ্যাকাউন্টটি অটোমেটিক একটিভ হয়ে যাবে । দ্বিতীয়তঃ আপনি সহায় প্লাস এ ফ্রিতে কাজ করে যে টাকাগুলো উপার্জন করবেন সেই টাকা দিয়ে যেকোনো নির্দিষ্ট পরিমাণের পণ্য কিনলেই আপনার অ্যাকাউন্টটি অটোমেটিক একটিভ হয়ে যাবে । সহায় প্লাস থেকে আপনি যেকোন ধরনের পণ্য কিনতে পারবেন নিত্য প্রয়োজনীয় সামগ্রী সহ ।



কি ধরনের কাজ করে ইনকাম করতে পারব ?

সহায় প্লাস ওয়েবসাইটে মোট 40 ধরনের কাজ আসবে এরই মধ্যে বেশ কিছু কাজ অলরেডি চলে এসেছে । কাজগুলো হচ্ছে যেমন নিউজ পড়ে ইনকাম টিভি দেখে ইনকাম ভিডিও দেখে ইনকাম রিসার্চ করে ইনকাম ইত্যাদি ইত্যাদি ভাবে আয় করা যাবে  ।


সহায় প্লাস এ কি জেনারেশন কমিশন আছে ?

অবশ্যই সহায় প্লাস এ রেফার কমিশন রয়েছে 10 লেভেল পর্যন্ত জেনারেশন কমিশন পাবেন । কোন কোন ক্ষেত্রে 20 লেভেল পর্যন্ত তারা রেফার কমিশন দিয়ে থাকে ।


এই সাইটে কাজ করে প্রতি মাসে কত টাকা ইনকাম করতে পারব ?

সহায় প্লাস এ কাজ করে কত টাকা ইনকাম করতে পারবেন এটা বলা একটু মুশকিল কারণ আপনার কাজের উপর নির্ভর করবে । তবে আপনি যত পরিশ্রম করবেন আপনার ইনকাম তত বেশি হবে ইনশাআল্লাহ । সহায় প্লাস এর সম্মানিত এমডি স্যার বলেছেন ঠিকঠাক মত নিয়ম মেনে কাজ করলে এই সাইট থেকে প্রতি মাসে 40 থেকে 50 হাজার টাকা ইনকাম করতে পারবে যে কেউ ।

কিভাবে একাউন্ট তৈরি করব ?

সহায় প্লাস একাউন্ট খোলা টা আহামরি কিছু নয়, অতি সহজেই আপনি অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন একটি মোবাইল নাম্বার ব্যবহার করে । সহায় প্লাস ওয়েবসাইটে নতুন অ্যাকাউন্টন করার জন্য এখানে ক্লিক করুন, তারপরও যদি কারও বুঝতে সমস্যা হয় । তাহলে এখানে ক্লিক করে এই ভিডিওটি দেখে নিন এই ভিডিওতে দেখিয়ে দেওয়া আছে কিভাবে সহায় প্লাস ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলতে হয় ও কিভাবে কাজ করতে হয় । আর একটি কথা বলে রাখা ভাল সহায়ক প্লাস একাউন্ট খুলতে গেলে অবশ্যই আপনাকে একটি রেফার কোড এর প্রয়োজন হবে এবং আপনি যে নাম্বার দিয়ে একাউন্ট খুলবেন সেই নাম্বারটা পরবর্তীতে রেফার কোড হিসেবে বিবেচিত হয়ে থাকবে । রেফার কোড 01611667355 


টাকা উঠাবো কিভাবে ?

সহায় প্লাস এ কাজ করার পরে যে টাকাগুলো আপনার একাউন্টে জমা হবে । সেই গুলো উঠানোর জন্য আপনি চাইলে নগদ বিকাশ রকেট এর মাধ্যমে অথবা ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে টাকা উঠাতে পারবেন । মাত্র 500 টাকা হলেই তারা পেমেন্ট করে দেয় এবং যেকোন একাউন্টে টাকা পাঠাতে পারবেন অর্থাৎ আপনি সহায় প্লাস একাউন্ট থেকে আরেক সহায় প্লাস একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন । এবং মাত্র 10 টাকা হলে আপনি যেকোন মোবাইলে রিচার্জ নিতে পারবেন । আপনি জেনে খুশি হবেন যে সহায় প্লাস থেকে রিচার্জ করিয়ে দেওয়ার মাধ্যমে আপনি চাইলে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন বিস্তারিত এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন ।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

Ads

Ads