Ads

সোশ্যাল মিডিয়া থেকে টাকা ইনকাম কথাটি শুনলেই অনেকটা ভালোলাগা কাজ করে থাকে কারণ একটি গবেষণায় দেখা গেছে প্রায় প্রতিটি মানুষ প্রতিদিন এক থেকে দেড় ঘন্টার মত সময় কোন না কোন সোশ্যাল মিডিয়ায় সময় কাটিয়ে থাকেন । 

স্টুডেন্টদের টাকা উপার্জন করার রাস্তা

কেমন হয় বন্ধুরা যদি আপনি আমি এরকমই একটি সোশ্যাল মিডিয়া থেকে টাকা ইনকাম করতে পারি । না না এটা আবার ভাববেন না যে ফেসবুক কিংবা ইউটিউব থেকে টাকা ইনকামের কথা বলব কারন এইগুলা বেশিরভাগ মানুষই আল্লায় দিলে ইতিপূর্বে জানেন ।

ইতিপূর্বে হয়তোবা বেশিরভাগ মানুষ এই বিষয়টা জানেন বা শুনেছেন টিকটক থেকে টাকা ইনকাম করা যায় তবে আজকে টিকটক নিয়ে কোনো আলোচনা করবো না । টিক টক এর মতই অন্য একটি নতুন ইনকাম অ্যাপ থেকে টাকা ইনকাম করার উপায় আপনাদের আজকে জানানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

টিকটকের মত নতুন ইনকাম অ্যাপ টি নাম হচ্ছে স্নেক ভিডিও অ্যাপ্লিকেশন যেখান থেকে প্রতিদিন চাইলে যে কেউ সম্পূর্ণ ফ্রিতে হাজার হাজার টাকা ইনকাম করে নিতে পারবেন তাও আবার মোবাইল দিয়ে ।


Snack video অ্যাপস থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়


স্নাক ইনকাম অ্যাপ্লিকেশন কোন দেশি কোম্পানি ?


শোনা যাচ্ছে বা যতটুকু জানা গেছে এই অ্যাপ্লিকেশনটি হচ্ছে ইন্ডিয়ান অর্থাৎ ইন্ডিয়ার একটি শর্ট ভিডিও টিক টক এর মত অ্যাপ্লিকেশন স্নেক ভিডিও অ্যাপ


কিভাবে ইনকাম করবো ?


উদাহরণস্বরূপ বলা যায় টিক টক এ আমরা যেভাবে রেফার করে টাকা ইনকাম করে থাকি ঠিক ওরকমই স্নেক ভিডিও অ্যাপ্লিকেশনের মাধ্যমে ওইভাবেই করেই ইনকাম করতে পারব তবে টিকটকের থেকে স্নেক ভিডিও অ্যাপ্লিকেশনে কাজ করাটা কিছুটা ডিফারেন্স রয়েছে ।


একটি মোবাইলে কয়টি রেফার করা যাবে ?

একটি মোবাইল দিয়ে একাধিক একাউন্ট খোলা যাবে তাতে হয়তো কোনো সমস্যা নেই । কিন্তু একটি মোবাইলে র বিপরীতে একটি রেফারেল কমিশন পাওয়া যাবে । তবে এটা বলে রাখা ভাল একটি মোবাইল এর বিপরীতে একটি অ্যাকাউন্ট খোলা টাই উত্তম ।

কিভাবে একাউন্ট খুলবো ?


অ্যাকাউন্ট খোলার সিস্টেম বা নিয়ম খুবই সহজ মোবাইল নাম্বার দিয়ে, জিমেইল দিয়ে, কিংবা ফেসবুক বা অন্যান্য মাধ্যম এর মাধ্যমে একাউন্ট খোলা যায় ।তারপরও যদি বুঝতে সমস্যা হয় এ বিষয়ে ইউটিউব থেকে ভিডিও দেখে নিলেই পুরোটা বুঝতে সহজ হবে বলে মনে হয় ।

প্রতিদিন কত টাকা ইনকাম করা ?


আসলে এই বিষয়টা সম্পূর্ণ নির্ভর করে নিজের উপরে অর্থাৎ আপনি যত বেশি কাজ করতে পারবেন তত বেশি টাকা উপার্জন করতে পারবেন । যত বেশি রেফার করবেন তত বেশি ইনকাম পাবেন । রেফার ছাড়া এখন পর্যন্ত এখানে তেমন কোনো ইনকাম করার ব্যবস্থা নেই তবে ভবিষ্যতে হলেও হতে পারে ।


টাকা কিভাবে পেমেন্ট নিব ?


এই অ্যাপ্লিকেশন থেকে এখানে পর্যন্ত সরাসরি পেমেন্ট নেওয়ার কোনো অপশন চালু করা হয়নি । তবে যেকোনো মোবাইল অপারেটরে রিচার্জ নেওয়া যায় প্রতিদিন সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত । ভবিষ্যতে হয়তো বা পেমেন্ট গেটওয় বা অন্যান্য সুযোগ-সুবিধা অ্যাপ্লিকেশনটি নিয়ে আসতে পারে ।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

Ads

Ads